Menu
menu-icon close
  • ভাল্লাগসে

দাওয়াতে একদম পরিপাটি হয়ে যেতে মেয়েরা যা যা কিনতে পারে

Thumbnail

by Nabila Faiza Islam

২১:১৫, ৭ জুন ২০২৩

দাওয়াতে একদম পরিপাটি হয়ে যেতে মেয়েরা যা যা কিনতে পারে

মাঝে মধ্যে হুটহাট করে দাওয়াত পড়ে গেলে আমরা বুঝে উঠতে পারি না কিভাবে রেডি হয়ে যাব বা কি পরে যাব। পরিপাটি হয়ে দাওয়াতে যেতে কিছু বেসিক জিনিসপত্র সবারই মাস্ট থাকা চাই। যেকোনো দাওয়াত বা স্পেশাল অনুষ্ঠানে যেতে বেশিরভাগ ক্ষেত্রে মেয়েরা সুন্দর করে রেডি হয়ে যায়। তাই মেয়েরা দাওয়াতে যেতে কি কি কিনতে পারেন তা নিয়েই এই আয়োজন। 

১. আউটফিট - কোথাও যাওয়ার জন্য সুন্দর ফিটফাট কাপড়ের দরকার হয়। কেউ ট্র‍্যাডিশনাল সালোয়ার কামিজে কম্ফোর্টেবল, কেউ আবার ওয়েস্টার্ন। যার যে প্রেফারেন্স, সে অনুযায়ী মেয়েরা পছন্দসই আউটফিট বেছে নিতে পারে। 

1
Long Tunic
Buy Now

২. জুতা - অনেকেরই ধারণা যে পা-জোড়ার দিকে কারো নজর যাবে না। কিন্তু এই ধারণাটা একদম ভুল। পায়ের সৌন্দর্যের জন্য স্টাইলিশ আর ফ্যাশনেবল জুতা-জোড়ার কোনো বিকল্প নেই। তাই স্মার্ট লুকের জন্য ঝটপট কিনে ফেলুন স্টাইলিশ জুতা-জোড়া।

1
Women`s Shoe
Buy Now

৩. লিপস্টিক - যেকোনো দাওয়াত বা স্পেশাল ওকেশানে বেশিরভাগ মেয়েরাই ঠোঁট রাঙাতে পছন্দ করে। কম্পলিট একটা লুকের মূল আকর্ষণই হতে পারে লিপস্টিক। তাই লুকটাকে পরিপূর্ণ করতে ব্যবহার করতে পারেন লিপস্টিক।

1
Mattemoist Lipstick

BDT 500

Buy Now

৪. ফেস পাউডার - অনেকেই দাওয়াতে যেতে ঘণ্টার পর ঘণ্টা বা অনেক সময় ধরে সাজগোজ করতে চায় না। তাদের জন্য একটা কম্প্যাক্ট পাউডার বা ফেস পাউডারই যথেষ্ট। ফেস পাউডারের ব্যবহারে আপনার ফেস আরো even-toned দেখাবে। 

1
J.Cat Beauty Indense Mineral Compact Pressed Powder

BDT 532

Buy Now

৫. মাসকারা - মাসকারা ব্যবহারে আপনার চোখের ল্যাশ হবে আরো ঘন, voluminous and long. যদি চান সবার আপনার চোখের দিকে নজর যাক, তাহলে ভালো ব্র‍্যান্ডের volumizing and lengthening মাসকারা ব্যবহার করতে পারেন। 

1
Wet n Wild Big Poppa Mascara Blackest Black

BDT 488

Buy Now

৬. পারফিউম - সুন্দর স্মেলের কোনো পারফিউম আপনার সাজে যোগ করতে পারে নতুন এক dimension. তাই সুন্দর fragrance ব্যবহার করে নিজেকে আরো  attractive করে তুলতে পারেন

1
PERFUME 100 ML-TD- FUN GIRL

BDT 585

Buy Now

৭. ইয়াররিংস - মেয়েরা আর কোনো accessories পরুক আর না পরুক, earrings কিন্তু পরেই! Earrings বা কানের দুল পরলে সাজে যোগ হয় এক নতুন মাত্রা! একই সাথে কানের সৌন্দর্য বৃদ্ধি পায়। অনেকেই টানা ঝুমকো, বা ছোট স্টোনের দুল পরেন পার্টিতে যেতে। 

1
New Personality Fashion Design Zircon Earrings For Women

BDT 156

Buy Now

৮. ব্রেসলেট - ব্রেসলেট এমন একটা এক্সেসরিজ যেটা সব আউটফিটের সাথেই মোটামুটি মানিয়ে যায়। সালোয়ার কামিজ হোক বা ওয়েস্টার্ন জামাকাপড়, সব কিছুর সাথেই ব্রেসলেট পারফেক্ট। যদি আপনি ব্রেসলেট কিনে নতুন কোনো লুক ক্রিয়েট করতে চান, নিচের লিংকে ঘুরে আসতে পারেন। 

1
Titanic Heart of Ocean Bracelets

BDT 97

Buy Now

SHARE THIS ARTICLE

Trending NOW