Menu
menu-icon close
  • মাইরালা

নিয়মিত বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখার অভ্যাস আপনার যে ৭টি সমস্যার সমাধান করতে পারে

Thumbnail

by Bishal Dhar

১৬:৪০, ২৬ অক্টোবর ২০২২

নিয়মিত বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখার অভ্যাস আপনার যে ৭টি সমস্যার সমাধান করতে পারে

আপনার কি লো-প্রেশারের সমস্যা রয়েছে? আপনি কি ছোট ছোট ভুল করে বড় বড় ধরা খেয়ে যান? তাহলে এসব নিয়ে মোটেও হতাশ হবেন না, কারণ আপনার জন্য সবচেয়ে সহজ সমাধান হলো বাংলাদেশ ক্রিকেট টিমের খেলা দেখা। তাদের কার্যকলাপের কাছে আপনার এসব হতাশা বা সমস্যা খড়কুটোর মতো উড়ে যাবে!

১. আপনার যদি লো-প্রেশারের সমস্যা থাকে তবে নিয়মিত বাংলাদেশের খেলা দেখুন, সহজে জেতা ম্যাচেও টানটান উত্তেজনা এনে তারা আপনার প্রেশার হাই করে দিবে

২. অনেক দিন কোনো কিছু করে সফল হচ্ছেন না, তবে বাংলাদেশের খেলা দেখে অতীতে করা নিজের সব ভুল থেকে শিক্ষা নিতে পারবেন

৩. কেউ উনিশ থেকে বিশ হলেই আপনার সমালোচনা করে? বাংলাদেশের খেলা দেখলে আপনি তাদেরকে আয়নায় নিজের মুখ দেখার কথা বলতে পারবেন

৪. নিজের ছোট ছোট ভুলের জন্য বড় বড় ধরা খেয়ে যান? তবে বাংলাদেশের খেলা দেখুন আর আফসোস লাগবে না

৫. আপনার যোগ্যতা বেশি থাকা সত্ত্বেও, কাজের জায়গায় অন্য কেউ আপনার চেয়ে বেশি সুযোগ পাচ্ছে? তাহলে তো বাংলাদেশের খেলা দেখা আপনার জন্য বাধ্যতামূলক! নিজের জীবনের ঘটনার সাথে অনেক মিল খুঁজে পাবেন!

৬. আপনি কি শিক্ষাসফর কেমন হয় সে সম্পর্কে পর্যাপ্ত ধারণা পেতে চান? তবে বাংলাদেশের খেলা দেখুন, প্রকৃত শিক্ষাসফর তাদের চেয়ে ভালো কেউ দেয় না!

৭. আপনি কি ঘরে বাঘ, কিন্তু বাইরে গিয়ে অজানা কারণে বিড়াল হয়ে যান? হতাশ হবেন না, বাংলাদেশ ক্রিকেট টিমও আপনারই মতোই! এই দুনিয়ায় আপনি একা না!

SHARE THIS ARTICLE