Menu
menu-icon close

মেয়েদের ছবিতে যে ৭ ধরণের কমেন্ট করতে পারেন

Thumbnail

by Efter Ahsan

২০:৫০, ১১ ডিসেম্বর ২০২২

মেয়েদের ছবিতে যে ৭ ধরণের কমেন্ট করতে পারেন

মেয়েদের কোনো আপলোড করা ছবি দেখলে আমরা কনফিউজড হয়ে যাই কি কমেন্ট করবো তা নিয়ে। কোন কমেন্ট করাটা এপ্রোপ্রিয়েট হবে বা কোন কমেন্টটা না করলেই নয় – এরকম দ্বিধা থেকেই যায়। তাই আপনাদের জন্য এই ৭ ধরনের কমেন্ট, যেগুলো নিশ্চিন্তে আপনি মেয়েদের ছবির নিচে কমেন্ট করতে পারেন।

১. “So Pretty” – স্বাভাবিক ভাবেই মেয়েরা কমপ্লিমেন্ট পেতে একটু বেশিই পছন্দ করে। তাদের তাদের সুন্দর কোনো ছবিতে , যেখানে তাকে দেখতে ভালো লাগছে সেখানে এটা কমেন্ট করতেই পারেন।

২. ” You are doing great job” – কেউ হয়তো তার ছোট-খাটো কোনো এচিভমেন্ট এর কথা বলে একটা ছবি পোস্ট করেছে। এরকম ছবিতে এই কমেন্ট করে আপনি তার প্রতি একজন ফ্রেন্ড/ফেসবুক ফ্রেন্ড হিসেবে সাপোর্ট দেখতে পারেন।

৩. “Queen” – বিশ্বাস করুন আর না করুন, মেয়েদের আপলোড করা কোনো ছবি, হোক সেখানে জাস্ট তাকে ভালো লাগছে অথবা ছবিটা তার কোনো অর্জন বা কৃতিত্ব নিয়ে, সেখানে এই ছোট্ট কমেন্টটা খুবই এপ্রোপ্রিয়েট।

৪. “You have a great sense of fashion” – কোনো কোনো মেয়ের ফ্যাশন সেন্স এতো ভালো হয় যে তাদের ছবি গুলো দেখে মুগধ না হয়ে থাকার উপায় নেই। তাদের এই কোয়ালিটি এপ্রিশিয়েট করার জন্য এমন একটা কমেন্ট করাই যায়।

৫. “I like your hair” – বেশিরভাগ মেয়েরই চুল খুব সুন্দর। কারো ন্যাচারালি, কারোও হয়তো খুব যত্নসহকারে মেইনটেইন করার জন্য। সুন্দর চুলের প্রশংসা করা খুবই স্বাভাবিক এবং ক্ল্যাসি একটা ব্যাপার।

৬. “You look stunning” – ফারুখ আহমেদের ” আইজ আপনাকে অত্যাধিক সুন্দর লাগতাসে” কম্প্লিমেন্টের সব চেয়ে কাছাকাছি গোছের কমেন্ট হলো এটাই। কারো লুক এপ্রিশিয়েট করার জন্য দুটোর মধ্যে আপনার পছন্দমত কমেন্টটি করতে পারেন।

৭. ” You are the cutest” – কাউকে কিউট লাগলে কিউট বলবেন না? অবশ্যই বলবেন। কিছু কিছু কমেন্ট শুধু মেয়েদের মুড্ নয়, তাদের দিনটাই ভালো করে দেয়। এটাও তেমন একটি কমেন্ট।

SHARE THIS ARTICLE