Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • সেন্টি খাইলাম

ভ্যালেন্টাইন্স ডে-তে পার্টনারের সাথে দেখতে পারেন যে ৮টি রোমান্টিক মুভি

Thumbnail

by Efter Ahsan

১২:১৫, ২২ অক্টোবর ২০২২

ভ্যালেন্টাইন্স ডে-তে পার্টনারের সাথে দেখতে পারেন যে ৮টি রোমান্টিক মুভি

ভ্যালেন্টাইন্স ডে-তে ঘুরে বেড়ানো বা ফুল দেওয়া-নেওয়ার পাশাপাশি আর যে কাজটি আপনি মিস করতে চাইবেন না সেটি হলো পার্টনারের সাথে ভালো একটি রোমান্টিক মুভি দেখার সুযোগ। তাই আপনার জন্য রেকমেন্ড করছি ভ্যালেন্টাইন্স ডে তে পার্টনারের সাথে দেখার মতো ৮টি অসাধারণ মুভি!

১. Eternal Sunshine of the Spotless Mind – জিম ক্যারি এবং কেইট উইন্সলেট অভিনীত এই মুভির কনসেপ্ট একটু জটিল হলেও আপনি যত এর গভীরে যাবেন, মুভিটি ততই মিনিংফুল লাগবে

২. 50 First Dates – “লাভ অ্যাট ফার্স্ট সাইট” বিষয়টাকে অন্য লেভেলে নিয়ে গেছে এই মুভিটি। ড্রিউ ব্যারিমোর এবং এডাম স্যান্ডলারের অসাধারণ কেমিস্ট্রি মুভিটিকে করেছে আরো উপভোগ্য।

৩. My Best Friend’s Wedding – জুলিয়া রবার্টস এর রম-কম এই মুভিটি খুবই উপভোগ্য। ভ্যালেন্টাইন্স ডে- তে পার্টনারকে নিয়ে মুভি দেখে দু-গাল হাসার জন্য এরকম মুভিই পারফেক্ট।

৪. The Lake House – সান্দ্রা ব্যুলক এবং কিয়ানু রিভসের এই মুভিটি খুব সাদামাটা ভাবে শুরু হলেও আস্তে আস্তে কাহিনী জমে উঠতে থাকে। ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা করা নিয়েই ইউনিক কনসেপ্টের মুভিটি পার্টনারের সাথে দেখার ফিলিংস-ই আলাদা।

৫. The Notebook – রায়ান গসলিং এর ক্যারিস্ম্যাটিক স্ক্রিন প্রেজেন্স এবং রেচেল ম্যাকএডামসের সাবলীল অভিনয় দেখে মুগধ হওয়ার পাশাপাশি চোখ থেকে অধর ধারায় পানি পড়তে পারে দ্য নোটবুক দেখে। তাই টিস্যুবক্স কাছে নিয়ে বসতে ভুলবেন না যেন।

৬. Addicted To Love – দুইজন অপরিচিত মানুষ তাদের এক্সের ব্রেক-আপ করানোর জন্য একসাথে মাঠে নামে। কিন্তু এই ব্রেক আপ করাতে গিয়ে মেগ রায়ান আর ম্যাথিউ ব্রোডরিক এর মাঝে কি ঘটে সেটি জানতে পার্টনারকে সাথে নিয়ে মুভিটি দেখেন ফেলুন এই ভ্যালেন্টাইন্স ডে তে!

৭. Before Sunrise – ভালোবাসা প্রকাশ করার জন্য নির্দিষ্ট কোনো দিনের প্রয়োজন হয় না আসলে। আবার খুব স্পেশ্যাল এমন একটা দিন লাইফে কবে এসে সারপ্রাইজ দেয় সেটিও আমরা জানি না। রোমান্টিক মুভিগুলোর মধ্যে ক্লাসিক অবস্থান দখল করে রাখা এই মুভিটি না দেখলে পুরাই লস

৮. You’ve Got Mail – টম হ্যাংকস আর মেগ রায়ানের এই রোমান্টিক ড্রামা মুভিতে আপনি একটি আইডিয়াল রোমান্টিক ড্রামা মুভির সব কিছুই পাবেন। কাউকে পাশে নিয়ে এই মুভি দেখার সাথে অন্য কিছুর তুলনা হয় না। তাই পার্টনারের সাথে দেখার মতো মুভির ওয়াচলিস্টে এটি থাকবে উপরের দিকে

SHARE THIS ARTICLE