Menu
menu-icon close
  • কস্কি মমিন
  • মাইরালা

ম্যাসেজের রিপ্লাই দেওয়ার স্পিড অনুযায়ী মানুষ চিনবেন যেভাবে

Thumbnail

by Efter Ahsan

১৮:৩৩, ১ মে ২০২৩

ম্যাসেজের রিপ্লাই দেওয়ার স্পিড অনুযায়ী মানুষ চিনবেন যেভাবে

সবাইকে ম্যাসেজের সাথে সাথে রিপ্লাই দেওয়া সম্ভব হয় না। আবার অপর প্রান্তে থাকা মানুষটা কত দ্রুত আমাদের কাছ থেকে রিপ্লাই এক্সপেক্ট করছে সেটাও আমরা কখনও বুঝি আবার কখনো বুঝে উঠতে পারি না। তবে ম্যাসেজের রিপ্লাই কত দ্রুত পাচ্ছেন তা থেকে কিন্তু অনেক কিছুই আন্দাজ করা যায়।

১. কেউ সাথে সাথে রিপ্লাই দিলে বুঝবেন সে তখন ফ্রি অথবা তার কাছে আপনার প্রায়োরিটি কোনোদিক দিয়ে কম না। কিন্তু এই ব্যাপারটাকে “ফর গ্র্যান্টেড” হিসেবে নিয়ে কারণে অকারণে যখন তখন নক দেওয়া থেকে বিরত থাকতে হবে

২. কয়েক মিনিট পর পর রিপ্লাই দিলে বুঝবেন যে সে অন্য কাজ (সিরিয়াস কাজ না) করছে ঠিকই তবে আপনার সাথে কথা চালিয়ে যাওয়ার ইচ্ছাও তার মধ্যে আছে

৩. দশ মিনিট থেকে আধা ঘন্টা পর পর রিপ্লাই দিলে বুঝবেন সে মোটামুটি সিরিয়াস লেভেলের কোন কাজ করার পাশাপাশি আপনাকে রিপ্লাই দিচ্ছে। এমন অবস্থায় লম্বা কনভারসেশন চালিয়ে না যাওয়াই ভালো

৪. এক দুই ঘণ্টা পর পর রিপ্লাই দেওয়ার মানে হলো ওই পাশের মানুষটা বেশ সিরিয়াস কাজে ব্যস্ত কিংবা বাইরে আছে। তাছাড়া এমনও হতে পারে আপনার গুরুত্ব তার কাছে অত বেশি না।

৫. দিনে ২-৩ বার রিপ্লাই দিলে বুঝবেন যে, সে প্রচুর ব্যস্ত মানুষ অথবা আপনাকে রিপ্লাই দেওয়া তার কাছে খুবই অপশনাল একটা ব্যাপার।

৬. কয়েকদিন পর পর রিপ্লাই দিলে বুঝবেন সে কয়েকদিন প্রচুর ব্যস্ত ছিল অথবা সে আসলে আপনাকে রিপ্লাই দিতেই চায়নি। পরে কোনো এক কারণে বোরড ফিল করায় রিপ্লাই দিয়েছে।

৭. মাসে একবার বা কয়েক মাস পরপর ম্যাসেজের রিপ্লাই দেওয়া মানে, সে বিভিন্ন কাজে ভয়ংকর রকম ব্যস্ত ছিল অথবা আপনাকে জাস্ট এভয়েড করেছে।

SHARE THIS ARTICLE