Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • সেন্টি খাইলাম

রাশি অনুযায়ী আপনার কোথায় ঘুরতে যাওয়া উচিত, জেনে নিন এখনই!

Thumbnail

by Maisha Farah Oishi

১৭:৫৬, ২৬ মে ২০২৩

রাশি অনুযায়ী আপনার কোথায় ঘুরতে যাওয়া উচিত, জেনে নিন এখনই!

ঘুরতে যেতে কার না ভালো লাগে! আর বছরের এই সময়ে ঘুরতে যাওয়ার আনন্দটা যেন আরও বেশি মনে হয়। আপনার রাশি অনুযায়ী যদি  ঘুরতে যাওয়ার জায়গা ঠিক করা যেতো তাহলে কোথায় গিয়ে আপনি ঘুরে আসতে পারেন, তাই নিয়ে আজকের এই আয়োজন। 

১. মেষ: (সেন্ট মার্টিন) - স্বাধীনচেতা আর উদ্দীপনায় ভরপুর মেষ রাশির জাতক/ জাতিকাদের সেন্ট মার্টিন এর অপরূপ সৌন্দর্য মুগ্ধ করবে। আর আপনাদের এনার্জির কোন কমতি নেই, তাই এই লম্বা জার্নিতেও আপনাদের উৎসাহে ভাটা পড়বে না।

২. বৃষ: (বগালেক, বান্দরবান) - আপনি শান্তিপ্রিয় মানুষ, অতিরিক্ত কোলাহল আপনার ভালো লাগে না। তাই বগালেকের শান্ত পরিবেশে নিজের মত করে সময় কাটাতে আপনার বেশ লাগবে। 

৩. মিথুন: (বালি, ইন্দোনেশিয়া) - কিছুটা চঞ্চল আর রসিক স্বভাবের মিথুন রাশির মানুষেরা বালিতে ঘুরে বেশ আনন্দ পাবেন। বালির আবহাওয়া আর পরিবেশ আপনার ছুটি কাটানোর জন্য বেশ উপযুক্ত হবে। 

৪. কর্কট: (শ্রীমঙ্গল, সিলেট) - আবেগপ্রবণ, ছিমছাম স্বভাবের কর্কট রাশির জাতক/জাতিকাদের শ্রীমঙ্গলের সবুজ মনোরম পরিবেশে ঘুরে আসতে দারুণ লাগবে। খুব একটা লম্বা সফর আর ঝক্কি ঝামেলাও পোহাতে হবে না সেখানে যেতে। 

৫. সিংহ : (টাঙ্গুয়ার হাওর, সুনামগঞ্জ) - টাঙ্গুয়ার হাওরের পানিতে নৌকায় ভাসতে ভাসতে বেশ ভালোই সময় কাটাতে পারবেন। সেখানের  মনোরম আর সুন্দর পরিবেশ থেকে ঘুরে আসলে আপনার মনটাও শান্ত হবে। 

৬. কন্যা : (বিরিশিরি, নেত্রকোনা) - কাছের মানুষদের নিয়ে ঘুরে বেড়াতে ভালোবাসেন আপনি, যদি এখনো আপনার বিরিশিরি যাওয়া না হয়ে থাকে, তবে সময় বের করে গিয়ে ঘুরে আসুন। বেশ চমৎকার সময় কাটবে আপনার সেখানে। 

৭. তুলা: (প্যারিস, ফ্রান্স) - কিছুটা রোমান্টিক ধাঁচের মানুষ আপনি, তাই প্যারিসে ঘুরতে যাওয়া ভালো হবে আপনার জন্য। প্রিয়জনকে সাথে নিয়ে ঘুরে আসতে পারেন আর যদি কোন স্পেশাল মানুষ জীবনে না থাকে তাহলে অন্তত আইফেল টাওয়ার এর সামনে নিজের একটা ছবি তুলে আসতে পারবেন! 

৮. বৃশ্চিক: (সাজেক, খাগড়াছড়ি) - নিরিবিলি নিজের মত সময় কাটাতে পছন্দ করেন আপনি। সব কোলাহল থেকে দূরে সাজেকে কয়টা দিন কাটিয়ে আসলে মন্দ হবে না আপনার জন্য  

৯. ধনু: (পোখারা, নেপাল) - আপনি ঘুরাঘুরি করতে বরাবরই ভালোবাসেন। বন্ধুদের সাথে হই-হুল্লোড় করে আনন্দের কিছু সময় কাটাতে তাই পোখারা ঘুরে আসতে বেশ ভালো লাগবে আপনার। নেপালের সৌন্দর্য আপনাকে মুগ্ধ করতে বাধ্য। 

১০. মকর: (ফুকেট, থাইল্যান্ড) - কিছুটা আরামপ্রিয় আর ধীরস্থির স্বভাবের আপনার জন্য ফুকেট -এ কয়দিন বেড়িয়ে আসা  দারুণ হবে। তাই দৈনন্দিন জীবন থেকে একটু বিরতি নিয়ে ঘুরে আসুন, একঘেয়েমি দূর হয়ে যাবে। 

১১. কুম্ভ: (কুয়াকাটা) - বন্ধুপ্রিয় কুম্ভ রাশির মানুষেরা সবসময়ই কিছু না কিছু নিয়ে ব্যস্ত থাকে। তাই ব্যস্ত জীবন থেকে একটু ব্রেক নিয়ে ঘুরে আসার জন্য কুয়াকাটাই হবে আপনার জন্য পারফেক্ট জায়গা। 

১২. মীন : (নিজের বেডরুম) - আপনার এত ঘোরাঘুরি করে কাজ নাই, জীবনে বহুত ঘুরসেন। তার চেয়ে নিজের ঘরে কোলবালিশ নিয়ে ঘুমান! আপনার জন্য নিজের বেডরুমই বেস্ট জায়গা। 

SHARE THIS ARTICLE

Trending NOW