Menu
menu-icon close
  • মাইরালা
  • ভাল্লাগসে

যে ৭টি লক্ষণ থাকলে বুঝবেন যে প্রেম-টেম আপনাকে দিয়ে হবে না

Thumbnail

by Efter Ahsan

০০:২৪, ১০ এপ্রিল ২০২৩

যে ৭টি লক্ষণ থাকলে বুঝবেন যে প্রেম-টেম আপনাকে দিয়ে হবে না

জীবনে একবার প্রেমে পড়ার বা প্রেম করার ইচ্ছা তো কম বেশি সবার থাকেই। কিন্তু সবার লাইফে প্রেম আসে না (যেমন আপনি) আবার কারো কারো লাইফে প্রেম এসেও চলে যায় (এটাও আপনি)। কিন্তু কিছু কিছু লক্ষণ দিয়ে ঠিকই বুঝা যায় যে প্রেম-টেম ভাই আপনাকে দিয়ে হবে না।

১. আপনি প্রথমবার দেখে বা কয়েকদিনের যোগাযোগে সহজেই মানুষের প্রেমে পড়ে যান। তাড়াহুড়া করেন বলেই তো পরে আকাশ ভরা তারা দেখতে হয়।

২. আপনি প্রেম করেন শো অফ করার জন্য। প্রেমের কাহিনী দুনিয়ার সবাইকে বলে বা দেখিয়ে বেড়ানোর জন্য। এজন্য অল্প কিছুদিনের মধ্যেই প্যাঁচ লেগে যায়।

৩. আপনি প্রেম করতে গেলে কমিটমেন্ট খুঁজেন না। আর যা খুঁজেন তার জন্যে কমিটমেন্ট লাগে না। তাই প্রেম ঘুরে ফিরে আপনার গায়ে বাতাস লাগিয়ে কয়েকদিনের মধ্যেই চলে যায়।

৪. আপনি খুবই অধৈর্য ছিলেন এবং এখনো আছেন। সত্যিকারের প্রেম লাইফে আসার জন্য মিনিমাম যে অপেক্ষা করা লাগে তা করতে আপনি রাজি নন। এজন্য কিন্তু কম মাশুল গুনতে হয়নি আপনাকে।

৫. আপনি মুভি বা সিরিজের লাভ স্টোরি দেখে প্রেম ভালোবাসাকে এমনভাবে ফ্যানটাসাইজ করে আছেন যা রিয়েল লাইফে এক্সিষ্টই করে না। এজন্য বারবার আপনাকে হতাশ হতে হয়।

৬. প্রেমে পড়লে আপনি এই প্রেম-ভালোবাসাকেই দুনিয়ার সবচেয়ে গুরত্বপূর্ণ জিনিস মনে করেন। গবেষণায় দেখা গেছে যারা এসব মনে করে তাদের প্রেম টিকে না। (গবেষণার তথ্যসূত্র : Trust me)

৭. আপনি প্রেম ভালোবাসাকে খুবই সহজ মনে করেন। ভাবেন যে একবার প্রেমে পড়ে গেলেই হলো, তারপর শুধু চিল আর চিল (যেমন ভার্সিটি নিয়ে মানুষ ভাবে)। তো মাথার মধ্যে সারাক্ষন এই ভুল ধারণা নিয়ে ঘুরলে আপনাকে দিয়ে প্রেম হবে কি করে?

SHARE THIS ARTICLE