Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • মাইরালা

কনসার্টে যাওয়ার সময় যেসব জিনিস সাথে রাখতে পারেন

Thumbnail

by Nabila Faiza Islam

১০:৪৭, ২১ জুন ২০২৩

কনসার্টে যাওয়ার সময় যেসব জিনিস সাথে রাখতে পারেন

কনসার্টে আজকাল তরুণ প্রজন্মের সবাই-ই যাচ্ছে। বন্ধুবান্ধবদের সাথে chill আর vibe করতে young generation এর অনেকেই কনসার্টমুখী। কিন্তু কনসার্টে যাওয়ার জন্য রেডি হতে কি কি লাগতে পারে? দেখে নিন এখনই। 

১. পোর্টেবল চার্জার বা পাওয়ার ব্যাংক - মনে করেন আপনার favourite singer এর গান শোনার জন্য কনসার্টে গেলেন। তার কিছু মুহূর্ত আপনি ভিডিও করতে চান। কিন্তু এমন সময় দেখলেন আপনার ফোনের চার্জ জিরো। এখন কি করবেন? এইরকম সিচুয়েশন avoid করতে ব্যবহার করতে পারেন পাওয়ার ব্যাংক।

1
Baseus Power Bank

BDT 2,299

Buy Now

২. মিনি ফ্যান - কনসার্টের হলঘর যতই এয়ার কন্ডিশনড হোক, এই ভ্যাপসা গরমে গরম লাগবেই। তার উপরে আবার গরমে হিট স্ট্রোক হওয়ার প্রবণতাও বেড়ে যায়। তাই চেষ্টা করবেন সাথে একটা মিনি ফ্যান রাখতে, যাতে গরম লাগলেও আপনি নিজেকে রাখতে পারেন কিছুটা ঠান্ডা! 

1
Portable Mini Pocket Fan

BDT 360

Buy Now

৩. ব্যাকপ্যাক - কনসার্টে যে জিনিসগুলো নিবেন, সেগুলো নেওয়ার জন্য একটা প্রপার ব্যাগের প্রয়োজন। চাইলে কিনতে পারেন ব্যাকপ্যাক। ব্যাকপ্যাক আপনি সহজে ক্যারি করতে পারবেন বা কাঁধে ঝুলিয়ে রাখতে পারবেন। 

1
Xiaomi simple casual backpack

BDT 1,850

Buy Now

৪. কম্ফোর্টেবল জুতা - অনেকটা সময় ধরে কনসার্টে থাকার জন্য দরকার আরামদায়ক বা কম্ফোর্টেবল জুতা। আরামদায়ক জুতা পরলে সহজেই লম্বা সময় ধরে দাঁড়িয়ে থাকতে পারবেন। তাছাড়া ঘুরাফেরা করাটাও সহজ হয়ে যাবে। 

1
canvas slip-ons for men

BDT 1,750

Buy Now

৫. ব্যান্ড এইড - ভিড়ের মধ্যে হতে পারে নানা রকমের ছোট ইঞ্জুরি। এই ধরনের ছোটোখাটো কাটা-ছেঁড়ার হাত থেকে নিজেকে বাঁচাতে সাথে রাখুন ব্যান্ড এইড। 

1
JMI First Aid Bandage

BDT 80

Buy Now

৬. হেয়ার ক্লিপ - যদি আপনার চুল একটু লম্বা হয়, তাহলে কনসার্টে এতো মানুষের ভিড়ে গরম লাগাটা অবধারিত। অতিরিক্ত গরম লাগলে ব্যবহার করতে পারেন হেয়ার ক্লিপ। 

1
Hair Clips for Women

BDT 75

Buy Now

৭. স্যানিটাইজার - কনসার্টে অনেক মানুষের ভিড়ে নিজের হাতকে ব্যাকটেরিয়া ও জীবাণু-মুক্ত রাখতে ব্যবহার করতে পারেন হ্যান্ড স্যানিটাইজার। ব্যাগে ক্যারি করার জন্য ছোট আকারের বিভিন্ন ফ্লেভারের স্যানিটাইজার পারফেক্ট। 

1
Lifebuoy Hand Sanitizer

BDT 130

Buy Now

৮. পানির ফ্লাস্ক - কোথাও বাইরে গেলে সবসময় পানি কিনে খাওয়ার সুযোগ থাকে না। এজন্য একটা পানির ফ্লাস্ক সবসময় ক্যারি করবেন। হালকা পাতলা পানির ফ্লাস্ক ব্যাগে fit করাটাও Convenient. 

1
Thermal Stainless Steel Vacuum Flask

BDT 389

Buy Now

SHARE THIS ARTICLE