Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • কস্কি মমিন

শীতকে হার মানাতে যে ৭টি জিনিস আপনার চাই চাই!

Thumbnail

by Nabila Faiza Islam

২২:৪৪, ২০ নভেম্বর ২০২২

শীতকে হার মানাতে যে ৭টি জিনিস আপনার চাই চাই!

শীতকে হার মানাতে আমাদের সকলেরই প্রয়োজনীয় কিছু জিনিসের ব্যাক আপের দরকার হয়। কেমন হয় যদি ঘরে বসে সেই জিনিসগুলো অনলাইনে আপনি অর্ডার করে ফেলতে পারেন। দেখে নিন আপনার কি কি কেনা উচিত এবং সেগুলো কোথায় পাবেন।

১. হিউমিডিফায়ার - আপনার ত্বক কি শীতে দিনদিন রুক্ষ হয়ে যাচ্ছে? ভাবছেন ভ্যাসলিন আর লোশনে এইবার বুঝি আর কাজ হবে না? তাহলে আপনার ঘরের আর্দ্রতা ধরে রাখতে প্রয়োজন হিউমিডিফায়ারের। হিউমিডিফায়ার আপনার ঘরের আর্দ্রতা বা ময়েশ্চার ধরে রাখতে সাহায্য করবে।

1
Aroma Essential Oil Diffuser Ultrasonic Humidifier Timer LED Light

BDT 291

Buy Now

২. রুম হিটার - আপনি কি ঘরেও ঠাণ্ডায় ঠকঠক করে কাপছেন? কি ভাবছেন-যদি ঘরটা আরেকটু গরম হতো তাহলে আর কম্বল মুড়ি দিয়ে সারাক্ষণ শুয়ে থাকতে হতো না? তাহলে আপনার বন্ধু হতে পারে রুম হিটার। অনলাইনে রুম হিটার অর্ডার করে এখনই আপনার ঘরের পরিবেশ পাল্টে ফেলুন! বিস্তারিত নিচের লিংকে।

1
Miyako High Efficiency Room Heater PTC A3

BDT 2,490

Buy Now

৩. থার্মোজ ফ্লাস্ক - ঠাণ্ডায় গলা বসে গিয়েছে? এমন সময় আপনার দরকার উষ্ণ গরম পানি খাওয়ার। কিন্তু সেই পানি বারবার ফুটিয়ে গরম করাও আরেক ঝামেলা!টেনশনের কোনো কারণ নেই! এই সময় আপনার কাজে লাগবে একটি থার্মোজ ফ্লাস্ক। এর মূল কাজই হলো লম্বা সময় ধরে কোনো লিকুইডকে গরম রাখা। থার্মোজ ফ্লাস্ক অর্ডার করতে চটজলদি ঘুরে আসুন এই লিংক থেকে।

1
500ML Temperature Display Vacuum Insulated Water Bottle

BDT 426

Buy Now

৪. ইলেকট্রিক হট ওয়াটার ব্যাগ - ঠাণ্ডায় কি আপনার লেগ মাসল পুল বা ক্র‍্যাম্পস শুরু হয়ে গিয়েছে? তাহলে দেরী না করে আজই অর্ডার করে ফেলুন ইলেক্ট্রিক হট ওয়াটার ব্যাগ। ব্যাগটিতে পানি ভরে চার্জিং পোর্টে লাগিয়ে চার্জ দিন, আর দেখুন ম্যাজিক!

1
Electric Hot Water Bag

BDT 220

Buy Now

৫. ইলেক্ট্রিক হট ওয়াটার ট্যাপ উইথ শাওয়ার - কেমন হয় যদি ইলেক্ট্রিসিটি দ্বারা চালিত হট ওয়াটার ট্যাপ পেয়ে যান অনলাইনে আপনার হাতের নাগালে? আর সাথে যদি শাওয়ারও থাকে তাহলে তো আরো ভালো! দেরী না করে শীতকে ঠেকাতে কিনে ফেলুন ইলেক্ট্রিক হট ওয়াটার ট্যাপ।

1
Electric Instant Hot Water Tap With Hand Shower

BDT 1,788

Buy Now

৬. ইন্সট্যান্ট হট র‍্যামেন - শীতের এক সন্ধ্যায় যদি আপনার হঠাৎ মনে হয় যে একটু গরম গরম ধোঁয়া উঠা নুডলস হলে খারাপ হতো না, তাহলে আপনার জন্য আছে ইন্সট্যান্ট র‍্যামেন। র‍্যামেন কিনতে শীতের মধ্যে বাইরে না যেতে ইচ্ছা করলেও সমস্যা নেই। ঘরে বসে অনায়াসেই অনলাইনে অর্ডার করতে পারবেন র‍্যামেন।

1
Hot Chicken Ramen

BDT 142

Buy Now

৭. ইলেক্ট্রিক হিটেড গ্লাভস - হাত গরম রাখতে গ্লাভস পরছেন ঠিকই, কিন্তু কিছুক্ষণের মধ্যেই কি হাত আবার ঠাণ্ডা হয়ে যাচ্ছে? তাহলে চোখ বন্ধ করে কিনুন ইলেক্ট্রিক হিটেড গ্লাভস। সহজেই ইলেক্ট্রিসিটি দিয়ে গরম হবে গ্লাভস, এবং তার সাথে সাথে হাতও।

1
Electric Gloves Breathable Heated Gloves

BDT 2,245

Buy Now

SHARE THIS ARTICLE