Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • মাইরালা

জার্সির পরিবর্তে আরও ৬টি স্টাইলে আপনি নিজের পছন্দের দলকে রিপ্রেজেন্ট করতে পারেন

Thumbnail

by Sunehra Azmee

১৭:৩৯, ২৫ নভেম্বর ২০২২

জার্সির পরিবর্তে আরও ৬টি স্টাইলে আপনি নিজের পছন্দের দলকে রিপ্রেজেন্ট করতে পারেন

পছন্দ দলকে সুন্দরভাবে নিজের পোশাকে বা এক্সেসোরিজের মধ্যে ফুটিয়ে তুলতে সকলেই চায় আর এক্ষেত্রে দলের জার্সির কোনো তুলনাই হয় না। তবে এবার ওয়ার্ল্ড কাপ শীতকালে হওয়ায় জার্সি ছাড়াও আরো নানান ভাবে নিজের দলকে স্টাইল করার সুযোগ রয়েছে ভক্তদের। চলুন তাহলে দেখে নেই আরো যে ৬টি উপায়ে আপনি পছন্দের দলকে নিজের মধ্যে ফুটিয়ে তুলতে পারবেন।

১. সোয়েটশার্ট - শীত আসি আসি মৌসুমের জন্য সোয়েটশার্টের চেয়ে বেটার অপশান পাওয়া ভার, আর এর মধ্যে যদি সোয়েটশার্ট-টা পছন্দের দলের হয় তাহলে তো কথাই নাই!

1
Brazil Sweatshirt
Buy Now

২. হুডি - হালকা শীত মানেই সবার প্রথম এবং সবচেয়ে কমফোর্টেবল চয়েস হলো হুডি, তার উপর যদি হুডির ডিজাইন হয়ে যায় পছন্দের দলের আলোকে তাহলে আর কি লাগে!

1
ARGENTINA - Manfare`s Fifa World Cup Hoodie

BDT 620

Buy Now

৩. টি-শার্ট - টি-শার্ট যেকোনো ক্যাজুয়াল আউটফিটের মধ্যমণি এবং এই টি-শার্টে যদি পছন্দের দলের ডিজাইন প্রিন্ট করানো থাকে তাহলে তো সেটা নিতেই হবে!

1
ARGENTINA - Manfare`s Fifa World Cup Long Sleeve T Shirt

BDT 310

Buy Now
2
BRAZIL - Manfare`s FIFA WORLD CUP Long Sleeve T Shirt

BDT 310

Buy Now

৪. জ্যাকেট - পছন্দের দলের জ্যাকেটের কোনো তুলনাই হয় না, একটা টি-শার্ট এর উপর মানানসই জ্যাকেট সবসময়ই ক্লাসিক এবং সেইফ চয়েস।

1
Germany Double part air proof jacket

BDT 1,490

Buy Now
2
Portugal Double part air proof jacket

BDT 1,490

Buy Now

৫. ক্যাপ - পছন্দের দলকে তুলে ধরে এরকম কয়েকটা ছোটখাটো জিনিসপত্র আমরা হুটহাট কিনেই থাকি এবং তার মধ্যে সবচেয়ে সহজলভ্য আর পরিধেয় হলো ক্যাপ। নিজের দলের একটা ক্যাপ পরা গেলেই আর তেমন কিছুর প্রয়োজন পড়ে না।

1
BRAZIL FOOTBALL FANS SUPPORTERS CAP UNISEX FREE SIZE

BDT 215

Buy Now
2
Black Argentina Embroidered AFA Logo 3-Stripe Cap

BDT 215

Buy Now

৬. জুতা - একদম হুবুহু নিজের দলের ডিজাইন দিয়েই যে শুধু রিপ্রেজেন্ট করা যায় তা কিন্তু না, যেমন খুব সহজেই নিজের দলের মূল রঙের জুতা পড়েও তা ওয়ার্ল্ড কাপের ট্রেন্ডে আপনার দলকেই তুলে ধরবে।

1
Men`s Shoes Air Jordan 1 Retro High Og Sneakers

BDT 3,100

Buy Now
2
Men casual shoes Spring Summer unisex

BDT 2,250

Buy Now

এছাড়াও যেকোনো জিনিস সেটা কাপড় হোক বা সানগ্লাস হোক বা ফোনের কভার- নিজের পছন্দ অনুযায়ী কাস্টোমাইজ করিয়ে নেওয়া এখন ছেলেখেলা। কোনো হ্যাসেল ছাড়াই অর্ডার দিয়ে নিজের দলের কিংবা খেলোয়াড়ের যেকোনো ছবি বা ডিজাইন খুব সহজেই কাস্টোমাইজ করে বানিয়ে নেয়া যায়।

SHARE THIS ARTICLE