• ভাল্লাগসে

এই ফিফা ওয়ার্ল্ড কাপ সিজনে যে জিনিসগুলো আপনার অবশ্যই লাগবে

Thumbnail

by Nabila Faiza Islam

১৭:০৭, ৩ ডিসেম্বর ২০২২

এই ফিফা ওয়ার্ল্ড কাপ সিজনে যে জিনিসগুলো আপনার অবশ্যই লাগবে

ফিফা ওয়ার্ল্ড কাপ সিজন যখনই আসে, তখনই সাথে নিয়ে আসে নতুন আনন্দ, নতুন উত্তেজনা। ফিফা ওয়ার্ল্ড কাপের জন্য আমাদের সবারই কমবেশি প্রিপারেশন থাকে। ফিফা ওয়ার্ল্ড কাপের সময় কোন জিনিসগুলো মাস্ট লাগবেই তা এক ঝলকে দেখে নিন। 

১. Jersey - আপনি যেই দলকেই সাপোর্ট করেন না কেন, জার্সি কিন্তু একটা মাস্ট হ্যাভ। সব দলের সাপোর্টাররাই জার্সি কিনে তাদের প্রিয় দলকে সাপোর্ট করতে। সেই জার্সি আপনারা সহজেই অনলাইনে অর্ডার করে দিতে পারবেন দারাজ থেকে। 

1
Brazil World Cup Jersey 2022

BDT 380

Buy Now
2
Argentina World Cup Jersey 2022

BDT 444

Buy Now

২. Popcorn - পপকর্ন খেতে খেতে খেলা দেখার মজাই আলাদা। যারা রাত জেগে খেলা দেখেন বা যারা খেলা দেখতে পছন্দ করেন, তারা জানেন পপকর্ন সাথে থাকলে খেলা দেখাটা কতোটা জমে যায়। তাই ঘরে বসে অনলাইনে অর্ডার দিয়ে ফেলুন পপকর্ন যা সহজেই মাইক্রোওয়েভে তৈরি করে নিতে পারবেন। 

1
Act II Butter Lovers Microwave Popcorn

BDT 45

Buy Now

৩. Tissue box - আপনি যে দলকে সাপোর্ট করছেন সেই দল যখন হেরে যাবে, তখন যদি কান্নায় ভেঙে পরেন, তাহলে আপনার লাগবে টিস্যু পেপার। ইমার্জেন্সি ব্যাকআপ হিসেবে আজই অর্ডার করে ফেলুন টিস্যু পেপার, ইন কেস ইউর ফেভারিট টিম লুজেস!

1
Fresh Facial Tissue 2 ply

BDT 65

Buy Now

৪. Football - ফিফা ওয়ার্ল্ড কাপের সিজনে যদি আপনি ফুটবল খেলতে হন inspired আর ফুটবল অর্ডার করতে চান, তাহলে দেরি না করে এখনি অর্ডার করে ফেলুন দারাজ থেকে। Let the football player in you shine!

1
Decathlon First Kick Football Size 5 - Yellow

BDT 599

Buy Now

৫. Flag - আপনি যদি ফুটবলপ্রেমী হন, তাহলে আপনি ফ্ল্যাগ কেনার অপেক্ষায়ই হয়তো এতোদিন ছিলেন। ফ্ল্যাগ কেনার সুযোগ পাচ্ছেন ঘরে বসেই। চালডালে অর্ডার করে ফেলুন আপনার ফেভারিট টিমের ফ্ল্যাগ এণ্ড গেট দ্যা চান্স টু এঞ্জয় ফিফা ওয়ার্ল্ড কাপ ২২ উইথ ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি। 

1
Germany Flag

BDT 115

Buy Now

৬. Coca cola - কোক ছাড়া কি কোনো আড্ডা, আয়োজন বা খেলা জমে? এঞ্জয় দ্যা ম্যাচ উইথ এ গ্লাস অফ কোক দিস ফিফা ওয়ার্ল্ড কাপ ২২ সিজন। ঘরে বসে সহজেই চালডাল থেকে অর্ডার করে ফেলুন কোক আর ম্যাচ দেখতে দেখতে নিন কোকের স্বাদ। 

1
Coca-Cola

BDT 70

Buy Now

৭. Coffee - ম্যাচ দেখতে দেখতে যদি রাত হয়ে যায়, তাহলে জেগে থাকতে বানিয়ে নিন এক কাপ কফি। এক কাপ গরম কফিতে চুমুক দিলেই আপনি রাত জেগে ম্যাচ দেখার এনার্জি পাবেন। ঘুম তাড়িয়ে ম্যাচ দেখতে অর্ডার করে নিতে পারেন কফি। 

1
Nestlé Nescafe 3 in 1 Coffee Mix Sachet

BDT 180

Buy Now

SHARE THIS ARTICLE