Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • সেন্টি খাইলাম

ক্লাস শুরু হওয়ার আগে যেসব এসেনশিয়াল জিনিস কেনার প্রয়োজন হয়

Thumbnail

by Nabila Faiza Islam

২২:৫২, ২ ফেব্রুয়ারি ২০২৩

ক্লাস শুরু হওয়ার আগে যেসব এসেনশিয়াল জিনিস কেনার প্রয়োজন হয়

ক্লাস শুরু হওয়ার আগে আমাদের অনেক দরকারি জিনিসপত্র কেনা লাগে। নিত্যপ্রয়োজনীয় সেই জিনিসগুলো কি এবং কেন আপনার কেনা উচিত তা দেখে নিন এখুনি। ঘরে বসেই অর্ডার করে ফেলুন ক্লাসের প্রয়োজনীয় এসেন্সিয়াল আইটেমগুলো।

১. নোটবুক বা নোটখাতা - নোটবুক বা খাতা এমন একটা জিনিস যেটা ক্লাস শুরু হওয়ার আগের একটি এসেন্সিয়াল আইটেম। ক্লাসে গুরুত্বপূর্ণ ইনফরমেশন বা নোট নেওয়ার জন্য নোটবুক লাগেই। নোটবুক কিনতে লিংকে যান। 

1
Heart`s Note Book

BDT 190

Buy Now

২. বলপেন - বলপেন ছাড়া অন্য কোনো কলম দিয়ে লেখালেখি করতে বেশিরভাগ ছাত্র-ছাত্রীরাই অভ্যস্ত না। তাই স্কুল,কলেজ বা ইউনিভার্সিটি খোলার আগে, ঘরে বসেই বলপেন অর্ডার করতে লিংকে যেতে পারেন।

1
ECONO OCEAN BALL PEN

BDT 100

Buy Now

৩. স্ট্যাপলার - পেন্সিল ব্যাগের মাস্ট হ্যাভ এসেন্সিয়ালের মধ্যে স্ট্যাপলার একটি অন্যতম জিনিস। কাগজ বা যেকোনো ধরনের নোট স্ট্যাপল করার জন্য আপনার প্রয়োজন স্ট্যাপলার। তাই দেরী না করে আজই অর্ডার করে ফেলুন!

1
Deli Stapler 0253 With Pin Box

BDT 68

Buy Now

৪. এন্টি কাটার - বিভিন্ন ধরনের প্রজেক্ট ওয়ার্কের জন্য কাগজ কাটতে হয়। সেই কাগজ কাটার জন্য বা প্রয়োজনীয় কিছু কাটার জন্য আপনি বেছে নিতে পারেন এন্টি কাটার। এন্টি কাটার কিনতে লিংকে ঘুরে আসুন।

1
Anti Cutter - 1pc (With Extra Blade)

BDT 62

Buy Now

৫. নিত্যপ্রয়োজনীয় ব্যাগ - স্কুল, কলেজ বা ইউনিভার্সিটিতে যাওয়ার সময় আমাদের ব্যাগের প্রয়োজন হয়। নতুন বছর বা সেমিস্টারে নতুন ব্যাগ কিনতে চাইলে লিংকটি দেখতে পারেন।

1
Stylish Water Resistant Laptop Backpack

BDT 649

Buy Now

৬. ওয়াটার ফ্লাস্ক - আমরা যেখানেই যাই না কেন, একটা পানির ফ্লাস্ক বা বোতল সবসময়ই সাথে করে নিয়ে যাওয়া উচিত। পানির ফ্লাস্ক সঙ্গে থাকলে ডিহাইড্রেটেড হওয়ার সম্ভাবনা কম থাকে। তাই পানির ফ্লাস্ক দেখতে নিচের লিংক থেকে ঘুরে আসুন।

1
Stainless Steel Vacuum Flask

BDT 520

Buy Now

৭. পাওয়ার ব্যাংক - বাইরে থাকা অবস্থায় ফোনের চার্জ ফুরিয়ে গেলেই আমরা বিপদে পড়ে যাই। তাই ফোনের জন্য ব্যাকআপ হিসেবে সাথে রাখতে পারেন একটি পাওয়ার ব্যাংক। কলেজ বা ইউনিভার্সিটিতে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে এখন আর আপনার ভোগান্তির সম্মুখীন হতে হবে না।

1
Metal Digital Display Quick Charge Power Bank

BDT 2500

Buy Now

SHARE THIS ARTICLE