Menu
menu-icon close
  • ভাল্লাগসে

পহেলা ফাল্গুনের জন্য যেই ৭টি জিনিস আপনার এখনই কিনে ফেলা দরকার

Thumbnail

by Sunehra Azmee

১৭:১৫, ১০ ফেব্রুয়ারি ২০২৩

পহেলা ফাল্গুনের জন্য যেই ৭টি জিনিস আপনার এখনই কিনে ফেলা দরকার

পহেলা ফাল্গুন আমাদের বাঙালি সংস্কৃতির একটা অবিচ্ছেদ্য অংশ এবং প্রতিবছর ঘটা করে উদযাপন করা হয় এই উৎসব। এই উৎসব নিয়ে আনন্দ ও অপেক্ষা এতই থাকে যে, আগেভাগে প্ল্যানিং না করে রাখলে পরে ঝামেলা হয়ে যেতে পারে। তাই আপনাদের কাজ একটু সহজ করে দেয়ার জন্য আমরা নিয়ে এসেছি কিছু জিনিসের লিস্ট, যা ছাড়া ফাল্গুন উদযাপন ও সাজগোজ অসম্ভব। 

১. শাড়ি - ফাল্গুন যত ঘনিয়ে আসবে ততই সুন্দর শাড়িগুলো স্টকআউট হয়ে যাওয়ার সম্ভাবনা বাড়তে থাকবে, তাই এখনই অর্ডার করে নিন অনলাইন থেকে অথবা নিকটস্থ শপিং মলে গিয়ে পছন্দের শাড়িটি লুফে নিন। 

1
Fagun Special Skin Print Silk Saree

BDT 399

Buy Now

২. ব্লাউজ - একটা শাড়ির অনেকখানি সৌন্দর্য নির্ভর করে সেটার ম্যাচিং ব্লাউজের সাথে, তাই শাড়ির সাথে ব্লাউজ কিনে ফেলাটাই হবে বুদ্ধিমানের কাজ। 

1
Katan Golden color blouse

BDT 123

Buy Now

৩. আনারকলি কামিজ - শাড়ি পরতে পরতে একঘেয়েমি লাগলে কিন্তু নতুন একটা লুক ট্রাই করতে পারেন এই ফাল্গুনে। আনারকলি ধরণের কামিজগুলো কে খুব সুন্দর করে স্টাইল করা যাবে অক্সিডাইজের জুয়েলারি দিয়ে। 

1
Anarkoly 3picec grown dress

BDT 630

Buy Now

৪. জুয়েলারি - ফাল্গুন আসবে আর জুয়েলারি কেনা হবে না এটা তো সম্ভবই না! শাড়ি বা কামিজের সাথে ম্যাচ করে কিনে নিতে পারেন কানের দুল বা একটি জুয়েলারি সেট। আফগানি বা ইন্ডিয়ান জুয়েলারি সেটগুলো এই ধরণের লুকের সাথে খুবই মানানসই। 

1
Indian German Silver oxidised choker necklace

BDT 550

Buy Now

৫. সেফটি পিন - আমরা অনেক সময় ছোটখাট জিনিসগুলোই ভুলে যাই অথচ এই ছোট ছোট জিনিসগুলোর জন্যেই পরে পুরো বাসা তন্ন-তন্ন করে খোঁজা লাগে, তাই একগুচ্ছ সেফটি পিন কিনে হাতের কাছে রেখে দেয়াটাই বেস্ট ডিসিশন। 

1
Metal Hijab Safety Pin

BDT 55

Buy Now

৬. চুলের ববিপিন - চুলে খোঁপা বাঁধতে ববিপিনের কোন বিকল্প নাই, এগুলো সহজেই ব্যবহারযোগ্য এবং টেকসই। চুল বাঁধতে গিয়ে যেন মাথা গরম না হয়ে যায়, সেজন্য এগুলো হাতের কাছে রাখাটাই শ্রেয়।

1
Black hair clip / bobby pin

BDT 65

Buy Now

৭. আর্টিফিশিয়াল ফুল - ফাল্গুনের দিন আসল ফুল কিনে পরাটা খুব ঝামেলার একটা কাজ, তাই ব্যাপারটা সহজ করতে আর্টিফিশিয়াল ফুল ব্যবহার করতে পারেন। দেখতে আসল ফুলের মতোই লাগবে এবং চুলে আটকানো যাবে সহজেই। 

1
Artificial FLOWER

BDT 250

Buy Now

SHARE THIS ARTICLE