Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • মাইরালা

যেসব জিনিস এনিভার্সারিতে গিফট দেওয়ার জন্য একদম পারফেক্ট

Thumbnail

by Nabila Faiza Islam

২১:৫৮, ১১ এপ্রিল ২০২৩

যেসব জিনিস এনিভার্সারিতে গিফট দেওয়ার জন্য একদম পারফেক্ট

এনিভার্সারি এমন একটি সময় যখন বিবাহিত দম্পতিরা তাদের বিবাহবার্ষিকী উদযাপন করে এবং সুখকর স্মৃতিচারণ করে। আমাদের কাছের কোনো আত্মীয় বা ফ্রেন্ড সার্কেলের মানুষজন যখন এনিভার্সারি পালন করে, তখন আমরা তাদেরকে শুভেচ্ছা জানাতে অনেক ধরনের উপহার বা গিফট দিই। কারো এনিভার্সারিতে কি কি ধরনের গিফট দিতে পারেন তা এক ঝলক দেখে নিন। 

১. ফটো ফ্রেম - এনিভার্সারিতে আপনি প্রিয়জনদের আকর্ষণীয় ফটো ফ্রেম দিয়ে চমকে দিতে পারেন। যেকোনো দম্পতি তাদের ছবি ফটোফ্রেমে রাখতে পছন্দ করে। তাই বিবাহবার্ষিকী বা এনিভার্সারিতে ফটো ফ্রেমের মতো উপহারের কোনো বিকল্প নেই। 

1
Customised Black Photo Frame

BDT 185

Buy Now

২. এলবাম - যেকোনো স্পেশাল ওকেশানের স্মৃতিগুলো আজীবন বাঁচিয়ে রাখতে আমরা সেই স্মৃতিগুলোকে ছবিতে বন্দি করার চেষ্টা করি। আর সেই ছবির কালেকশনের জন্য কিন্তু এলবামের কোনো জুড়ি নেই। এলবামে ছবি কালেক্ট করতে অনেকেই পছন্দ করে। তাই কারো এনিভার্সারিতে গিফট হিসেবে এলবাম দিতে পারেন। 

1
Photo Album

BDT 575

Buy Now

৩. চকলেটের বাক্স - যেকোনো স্পেশাল ওকেশানেই কিন্তু বেশিরভাগ মানুষ মিষ্টিমুখ করতে পছন্দ করেন। ইংরেজিতে যেমন অনেকেই বলে 'special occasion calls for special treat.' তাই যেকোনো সেলিব্রেশনের জন্য চকলেট বা চকলেটের বাক্স একটি উপযোগী উপহার। বিশেষ করে বিবাহবার্ষিকী বা এনিভার্সারির মতো শুভদিনের জন্য। 

1
Chocolate Box For Gift

BDT 212

Buy Now

৪. ফুলের তোড়া - এনিভার্সারিতে কোনো দম্পতিকে ফুলেল শুভেচ্ছা জানাতে আমরা তাদেরকে ফুলের তোড়া উপহারস্বরুপ দিতে পারি। ফুল দিয়ে নতুন দম্পতিকে বা যেকোনো দম্পতিকে শুভেচ্ছা জানানোর প্রথা যুগ যুগ ধরে চলে আসছে। তাই আপনার আপনজনের এনিভার্সারিতে কাস্টমাইজড ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাতে পারেন 

1
Flower Bunch

BDT 3,950

Buy Now

৫. কাটলারি বা ডিনার সেট - যেকোনো দম্পতির জন্যই কাটলারি বা ডিনার সেট একটি ভালো উপহার হতে পারে। যারা নতুন সংসার সাজাচ্ছে বা অনেকদিন ধরে সংসার করছে তাদের জন্য কাটলারি বা ডিনার সেট নিত্যপ্রয়োজনীয় একটি জিনিস। তাই এনিভার্সারিতে ডিনার সেট বা কাটলারি সেট উপহার দিতে পারেন

1
32 pcs Ceramic Dinner Set

BDT 4,990

Buy Now

৬. কাস্টমাইজড মগ - বেশিরভাগ মানুষেরই সকালটা কিন্তু শুরু হয় চা বা কফির মগে চুমুক দিয়ে। সেটা নব দম্পতি হোক বা বয়োজ্যেষ্ঠ দম্পতি। আজকাল অনেকেই শখের বশে সুন্দর সুন্দর কাস্টমাইজড মগে চা বা কফি খেতে পছন্দ করে। তাই আপনার প্রিয় কাপলকে তাদের anniversary তে কাস্টমাইজড মগ গিফট করে সারপ্রাইজ করে দিন। এরকম চা বা কফির মগ কাস্টমাইজ করার সময় আপনি চাইলে সেই মগে কাপলদের ছবি বা নামও বসিয়ে দিতে পারেন।

1
Custom Mugs

BDT 290

Buy Now

৭. কাপল রিং - বর্তমানে অনেক কাপলরাই কাপল রিং পরতে পছন্দ করে। নতুন এই ট্রেন্ডের কারণে কাপলরা একই রকমের দেখতে রিং ম্যাচ করে পরে। নানা রকমের ট্রেন্ডের মধ্যে কাপল রিং পরা অন্যতম একটি। তার কারণ কাপল রিং ভালোবাসার চিহ্ন। তাই দেরি না করে এনিভার্সারিতে কাপলদের কাপল রিং গিফট করুন। 

1
925 Sterling Silver Couple Ring

BDT 1,600

Buy Now

৮. টেবিল ম্যাট সেট - বিবাহিত দম্পতির ঘর সাজানোর জন্য অনেক রকমের জিনিসের প্রয়োজন হয়। ঘরের প্রতিটা কোণা সুসজ্জিত করা বেশিরভাগ দম্পতিরই শখ। যেকোনো ঘরের একটি অংশ জুড়ে থাকে খাবার টেবিল। সেই খাবার টেবিলকে সুসজ্জিত করতে ব্যবহার করা হয় নানা রকমের টেবিল ম্যাট বা টেবিল ক্লথ। নিচের লিংকে গিয়ে দেখে নিন এই টেবিল ম্যাট বা ক্লথ আপনি কারো এনিভার্সারিতে গিফট করার জন্য কিভাবে কিনতে পারবেন। 

1
Tablemate set

BDT 430

Buy Now

SHARE THIS ARTICLE