Menu
menu-icon close
  • ভাল্লাগসে
  • মাইরালা

ঈদে ফিটফাট লুক করতে যে জিনিসগুলো কিনতে পারেন

Thumbnail

by Nabila Faiza Islam

২২:২০, ১৮ এপ্রিল ২০২৩

ঈদে ফিটফাট লুক করতে যে জিনিসগুলো কিনতে পারেন

ঈদের সময় আমরা যেখানেই যাই না কেন, মোটামুটি ফিটফাট হয়ে যেতে পছন্দ করি। এখনো অনেকের কাছে ঈদের আমেজের মধ্যে অন্যতম হলো সুন্দর করে গেট আপ নেয়া। আর ঈদের সেই গেট আপ নেয়ার জন্য কি কি জিনিস কিনতে পারেন, সেটা নিয়েই আমাদের এবারের আয়োজন। 

১. সানগ্লাস - এই গরমে ঈদের সময় বাসা থেকে বের হলে চাই রোধ প্রতিরোধক কিছু। আর ঈদের দিন নিজের চোখজোড়াকে রোদ থেকে বাঁচাতে আপনি পরতে পারেন সানগ্লাস। কড়া রোদ থেকে আপনার চোখকে রক্ষা করার পাশাপাশি সানগ্লাস আপনাকে দিবে স্মার্ট একটি লুক।

1
Polarized Sunglasses Men Women Frame

BDT 499

Buy Now

২. স্টাইলিশ স্নিকারস - পা বন্ধ জুতা পরলে আপনি আপনার পা রোদ থেকে রক্ষা করতে পারবেন। আর একই সাথে স্টাইল statement করতে চাইলে তো sneakers এর কোনো জুড়ি নেই। তাই স্টাইল statement করতে আর নিজের পা জোড়াকে রোদ থেকে সুরক্ষা দিতে বেছে নিন trendy and stylish স্নিকারস। 

1
Power PROWALK Performance Sneaker For Women

BDT 2,624

Buy Now

৩. স্টাইলিশ স্কার্ফ - মেয়েরা এই গরমে চাইলে হালকা পাতলা স্টাইলিশ স্কার্ফ পরতে পারেন, যা রোদ থেকে বাঁচতেও কিছুটা হেল্প করবে। বিভিন্ন রঙের স্কার্ফ আপনি চাইলে আপনার ঈদ outfit এর সাথে ম্যাচ করে পরতে পারেন। 

1
Mint Green Handloom Viscose Scarf

BDT 460

Buy Now

৪. ফ্যাশন ব্রেসলেট - অনেক মেয়েরাই হাতে ব্রেসলেট পরে নিজেকে সাজাতে পছন্দ করেন। তাদের জন্য স্টাইলিশ আর ফ্যাশনেবল ব্রেসলেট উপযোগী । ব্রেসলেট পরে আপনি আপনার ঈদ লুকে দিতে পারেন অন্য এক dimension. 

1
Daisy Flower Bracelets

BDT 125

Buy Now

৫. ভালো মানের বডি স্প্রে বা পারফিউম - এই আগুন ঝরানো গরমে ঘামের দুর্গন্ধ এড়াতে ব্যবহার করুন বডি স্প্রে বা পারফিউম। তার কারণ স্মার্ট একটা লুকের সাথে কিন্তু কোনোভাবেই ঘামের দুর্গন্ধ যায় না। তাই যদি আপনি fresh আর clean একটা লুক চান, নারী-পুরুষ উভয়ের জন্যই এটি must have একটি item, বিশেষ করে এই ওয়েদারে। 

1
SANAZ BODY SPRAY

BDT 266

Buy Now

৬. Wrist watch বা হাতঘড়ি - হাতঘড়ি যেমনটা আপনাকে সময় বলে দিবে, ঠিক একইভাবে আপনার লুকটাকে পরিপূর্ণ করে তুলবে। যেকোনো ধরনের outfit এর সাথে হাতঘড়ি মানিয়ে যায়। হোক সেটা ছেলেদের পাঞ্জাবি-পাজামা বা মেয়েদের সালোয়ার-কামিজ কিংবা শাড়ি। 

1
Naviforce Men Leather Band Quartz

BDT 1,450

Buy Now

SHARE THIS ARTICLE